Lifestyle

মহিলাদের সঠিক বক্ষবাসের ওপর নির্ভর করে অনেককিছু, কেন জানালেন বিশেষজ্ঞেরা

পোশাক যতই সুন্দর হোক না কেন নারীর বক্ষবাস বা ব্রা যদি সঠিক না হয় তাহলে সব মাটি। কেন জানালেন বিশেষজ্ঞেরা।

কোন মহিলা আর না চান যে তিনি সকলের চোখে সুন্দর দেখাবেন। সে বিয়ে হোক বা কোনও অনুষ্ঠানে যোগ দেওয়া, অফিস যাওয়া হোক বা দোকানে যাওয়া। সিনেমা যাওয়া হোক বা প্রেমিকের সঙ্গে ঘুরতে যাওয়া। সব ক্ষেত্রেই নিজেকে সুন্দর করে তুলতে সাজগোজের সঙ্গে তাঁদের অন্যতম হাতিয়ার তাঁদের পোশাকও।

পোশাক তাঁদের আরও সুন্দর, আরও আকর্ষণীয় করে তোলে। কিন্তু পোশাক যা দেখা যাচ্ছে তা তখনই সুন্দর হয়ে উঠতে পারে যদি পোশাকের তলায় থাকা সেই পোশাক যা দেখা যাচ্ছেনা তা যদি সঠিক হয়।

যে কোনও নারীর ক্ষেত্রে তাঁর বক্ষ অন্তর্বাস বা বক্ষবাস এক্ষেত্রে এক বড় ভূমিকা পালন করে বলে মনে করেন বিশেষজ্ঞেরা। সব পোশাকের সঙ্গে একই ব্রা কখনওই মানানসই হতে পারেনা।

হতে পারে ব্রা কেউ দেখতে পাচ্ছেন না। কিন্তু বাইরের পোশাককে সুন্দর করে তোলায় তার ভূমিকা অপরিসীম। তাই বিশেষজ্ঞেরা পরামর্শ দিচ্ছেন বিয়ের পোশাকের ব্রা আর টি শার্টের সঙ্গে পরা ব্রা এক হতেই পারেনা।

এক্ষেত্রে স্ট্র্যাপলেস ব্রা, টি-শার্ট ব্রা, ফুল কভারেজ প্যাডেড ব্রা, মিনিমাইজার ব্রা বা মাল্টিওয়ে ব্রা কেমন তা বোঝা জরুরি।

ব্রা তো দেখা যাচ্ছেনা, তাই যা হোক পরলেই হল ভাবনা কিন্তু ভুল বলেই পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞেরা। এমনকি সি থ্রু টপ-এর সঙ্গেও সঠিক ব্রা বেছে নেওয়ার পরামর্শ দিচ্ছেন তাঁরা। তবেই যে কোনও পোশাকে মহিলাদের স্টাইল সঠিক হবে, অন্যের চোখে তিনি আকর্ষণীয় দেখাবেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button