Bengali Horoscope Virgo

কন্যা রাশির দিনটা কেমন কাটবে, ৩০ মার্চ, ২০২০

আজ দিনটা কেমন কাটবে : দিনটায় মনোতৃপ্তির অভাব নিয়ে শুধু লৌকিকতা প্রকাশ করে যেতে হবে। কারও প্রতি মন বিক্ষুব্ধ হয়ে উঠবে। সামান্য কথাকে বড় করে নিয়ে নিজেই কষ্ট পাবেন। পূর্বের কোনও ভুল সংশোধন করতে হবে। কোনও নতুন দ্রব্য কেনাকাটা হবে। অন্যের গৃহে নিমন্ত্রিত হবেন। অকারণ অর্থনষ্ট ও কোনও প্রচেষ্টা আশাভঙ্গ করবে।

কারও সাথে ঝগড়া ও মনোমালিন্যের সৃষ্টি হবে। কর্মক্ষেত্র দুশ্চিন্তার মধ্যেও নতুন যোগাযোগ আনবে। সামান্য আর্থিক উন্নতি হবে। প্রেমপ্রীতিতে আনন্দ ও প্রীতি বৃদ্ধি পাবে। অর্থলাভ ও কোথাও বেড়াতে যাবেন।

কি করলে একটু ভালো থাকবেন : এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

সম্ভব হলে প্রতি শনিবার ন-টা সাদা ফুল(টগর বাদ) আর কলা বাদে একটা ফল যে কোনও প্রতিষ্ঠিত কালীমন্দিরে সকাল থেকে রাতের মধ্যে যখন সময় পাবেন, দক্ষিণা সমেত দিয়ে চলে আসুন। কাজটা সমানে করতে থাকুন। সংসার ও প্রতিষ্ঠা জীবনের সার্বিক কল্যাণ তো হবেই, দেহমনের অনেক স্বস্তি আসবে।

পড়ুন : কন্যা রাশির ২০২০ বছরটা কেমন কাটবে ও কি করলে ভালো থাকবেন – শিবশংকর ভারতী

কি রঙের পোশাক পরবেন : কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য হালকা আকাশি, হালকা সবুজ, হালকা হলুদ আর সাদা পোশাক অত্যন্ত শুভদায়ক। বাড়িঘরের রঙের মধ্যে থেকে একটা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *