Horoscope

বৃষ রাশির মঙ্গলবার দিনটা কেমন কাটবে, ১৮ জানুয়ারি, ২০২২

বৃষ রাশির আজকের দিনটা কেমন কাটতে চলেছে, রাশিফল অনুযায়ী প্ল্যানিং করুন আজ কি কি করনীয় আর কি বর্জনীয়। দৈনিক রাশিফল ও রাশি অনুযায়ী প্রতিকার।

অষ্টাদশ সিদ্ধির নায়ক ধারক ও বাহক সর্বশাস্ত্র প্রবক্তা শুক্রাচার্য। শুধু ত্যাগেই ধর্ম হয় না, ভোগের মধ্যে দিয়েই চলে ত্যাগের সন্ধান। কামনা বাসনা পরিত্যাগ করে কখনও বৈরাগ্যের ভিত্তি স্থাপিত হয় না।

ভোগবাদী হলেও সত্ত্বগুণাশ্রয়ী শুক্র এ সত্য বুঝেছিলেন। রজোগুণে ভরা শুক্রের প্রভাবাশ্রিত রাশি বৃষ। কর্মযোগী শুক্র। কর্মের ভিতর দিয়ে এ রাশির জাতক জাতিকার চলে আত্মপ্রতিষ্ঠার চেষ্টা।

শুক্রের প্রভাব থাকায় বৃষরাশির জাতক জাতিকাদের মন উদার উন্নত হয়। দুঃখ দুর্দশাকে লাঘব করে অন্তরে নির্মল আনন্দলাভের প্রচেষ্টাই চলে অহরহ।

সাহিত্যে শিল্পে শাস্ত্রানুশীলনে শুভ শুক্রের প্রভাব থাকে বৃষ রাশির জাতক জাতিকাদের মধ্যে। জীবন সংগ্রামে এদের পরাজয় খুব কমই ঘটে।

Bengali Horoscope Taurus

আজ দিনটা কেমন কাটবে : দিনটা আনন্দের মধ্যে কাটবে। তবে মধ্যভাগে মানসিক প্রফুল্লতা নষ্ট হবে। কেউ অকারণ দোষারোপ করবে ও ভুল বুঝবে। মানসিক অশান্তি ও দুশ্চিন্তা বাড়বে, সামান্য রক্তপাত হবে। রাগ বাড়বে। বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে বেড়াতে যাবেন। নিকট আত্মীয়ের ব্যাপারে উদ্বেগ ও মতবিরোধ দেখা দেবে। হঠাৎ অর্থ কিংবা সাদা দ্রব্যলাভ হবে। কিছু হারাতে পারে। কোনও শুভ সংবাদ খুশি করবে। প্রাচীন মন্দির ভ্রমণ হবে। কোনও ঘটনা সম্মান বৃদ্ধি করবে। পূর্ব পরিচিতের সাথে যোগাযোগ হবে। গৃহে নতুন কারও আগমন ঘটবে। কর্মক্ষেত্র উদ্বেগপূর্ণ। প্রেমপ্রীতিতে ভুল বোঝাবুঝি ও মনোমালিন্যের সৃষ্টি হবে। কোনও প্রচেষ্টা ব্যর্থ ও মানসিক প্রফুল্লতা নষ্ট হবে।

এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

কি করলে একটু ভালো থাকবেন : সারা বছরের বেশির ভাগ সময় পারলে সাদা পোশাক ব্যবহার করলে অনেকটা দুর্ভোগের হাত থেকে মুক্তি পাবেন। কালো খয়েরি ব্যবহার না করাই ভাল।

সব কথা মিলবে, এমনটা ভাববার কোনও কারণ নেই। এখানে রাশির ওপর ভিত্তি করে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। এটাই বাস্তব সত্য বলে ধরে নিয়ে চলাটা কোনও কাজের কথা নয়, চলার কারণ আছে বলেও মনে হয় না।

Show More

8 Comments

  1. স্যার আমার জন্ম 24 এপ্রিল 2000, এবং সকাল 11 টায় আমার জন্ম আমি আমার রাশি জানতে চাই এবং কোন নক্ষত্র তাও জানতে চাই আমি এসব জানিনা তাই মনে হলো আপনাদের কাছে জানার ইচ্ছা প্রকাশ করি আমার রিকোয়েস্ট আপনারা উত্তরটা পাঠাবেন

  2. Amr jonmo 10th September..rat 12:01…kolkata hospital a…..amr rashi ta ki…r smy ta khub kharap ja6e..chakri kori …kintu setao nia tana poron chol6e bibahito jibono tana poroner modhey chol6e .ki hobe…khub chintay a6i aktu bolle valo hoe

  3. আমর জন্ম তারিখ 22শে আগসট 1973। দয়া করে আমর রশি কি বলবেন। জন্ম বার বুধ বার। সময় রাত্রি 9 .55

  4. স্যার, আমার জন্ম 29/05/1995
    দয়া করে যদি বলেন আমার রাশি ও গণ কি আমি বাধিত থাকবো

  5. আমার জন্ম তারিখ 22/04 /1991 কি রাশি জানাবেন

  6. ২২ শে পৌষ ১৩৮০ বাংলা রোজ সোমবার, এটা আমার জন্ম তারি, এটা ইংরেজিতে কত হবে দয়া করে জানাবেন।

Back to top button