Horoscope

তুলা রাশির মঙ্গলবার দিনটা কেমন কাটবে, ১৮ জানুয়ারি, ২০২২

তুলা রাশির আজকের দিনটা কেমন কাটতে চলেছে, রাশিফল অনুযায়ী প্ল্যানিং করুন আজ কি কি করনীয় আর কি বর্জনীয়। দৈনিক রাশিফল ও রাশি অনুযায়ী প্রতিকার।

শুক্রাচার্যের আনন্দময় ধাম তুলারাশি। জাগতিক কামনাবাসনার কারক এই রাশি। প্রকাশ শক্তির বিস্তার এই রাশিতে কম। জাতক জাতিকাদের প্রকৃত মনোভাব বুঝে ওঠা দায়।

যে কোনও মুহুর্তে প্রতিষ্ঠাক্ষেত্রে বারংবার বাধা আসে তবুও শুক্রের প্রভাবে দুর্দমনীয় প্রচেষ্টা নিয়ে অগ্রসর হয়, আরও সুন্দর ও ঐশ্বর্যমণ্ডিত করে তুলতে চায় জীবনকে।

এই রাশিতে রজোগুণের প্রভাব বেশি থাকায় কর্মের উদ্যম নষ্ট হয় না। জীবনের প্রথমভাগে ভোগ বাসনা শিল্পপ্রিয়তা, মধ্যভাগে ত্যাগের মধ্যে দিয়ে জীবন পরিচালনা, শেষ ভাগে ত্যাগের খ্যাতি ছড়িয়ে পড়ে।

এদের জীবনে কর্ম প্রায় ক্ষেত্রেই অসম্পূর্ণ থাকে। এই রাশির জাতক জাতিকারা প্রশংসা ও স্তুতিপ্রিয়। সহজে অন্যের কথায় বিশ্বাসী হয়ে পরে প্রতারিত হয় মানসিক ও আর্থিক ভাবে।

Bengali Horoscope Libra

আজ দিনটা কেমন কাটবে : কোনও কারণে পারিবারিক অশান্তি সৃষ্টি এবং কর্মক্ষেত্রে নতুন কোনও ঝামেলা বিব্রত করতে পারে। আর্থিক টান পড়বে তবে প্রয়োজনীয় অর্থ হাতে এসে যাবে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে হবে। মানসিক অস্থিরতা বৃদ্ধি। কোনও শুভ কর্মে অংশগ্রহণ। কারও আমন্ত্রণ রক্ষা করা। কথার দোষে অশান্তি সৃষ্টি। অযথা কোনও ঝামেলা মনকে বিষণ্ণ করে তুলতে পারে। কর্মক্ষেত্রে কোনও নতুন যোগাযোগ ও অপ্রত্যাশিত কিছু অর্থলাভ হবে। প্রেমিক প্রেমিকাদের চাপা দুশ্চিন্তা কাটিয়ে দিনটা আনন্দ বৃদ্ধি করবে।

এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

কি করলে একটু ভালো থাকবেন : রঙিন পোশাক যতটা সম্ভব এড়িয়ে চলবেন। যে কোন কালীমন্দিরে কলা বাদে একটা ফল ও নটা জবাফুল দিয়ে পুজো দিতে পারেন সারা দিনে যখন খুশি, সঙ্গে দক্ষিণা দিয়ে।

সব কথা মিলবে, এমনটা ভাববার কোনও কারণ নেই। এখানে রাশির ওপর ভিত্তি করে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। এটাই বাস্তব সত্য বলে ধরে নিয়ে চলাটা কোনও কাজের কথা নয়, চলার কারণ আছে বলেও মনে হয় না।

Show More

One Comment

Back to top button