Horoscope

মিথুন রাশির মঙ্গলবার দিনটা কেমন কাটবে, ১৮ জানুয়ারি, ২০২২

মিথুন রাশির আজকের দিনটা কেমন কাটতে চলেছে, রাশিফল অনুযায়ী প্ল্যানিং করুন আজ কি কি করনীয় আর কি বর্জনীয়। দৈনিক রাশিফল ও রাশি অনুযায়ী প্রতিকার।

এই রাশির জাতক জাতিকারা তমোগুণাশ্রিত। মন এদের উদার, উন্নত নয়। জীবনে একদিকে যৌবনচিত কর্মচাঞ্চল্য, অন্যদিকে তেমন অপরিণত বুদ্ধির বিকাশ।

এই রাশির স্বপ্নসৌধ প্রায়ই ভেঙে চুরমার হয়ে যায় নিদারুণ নির্মম বাস্তবতার আঘাতে।

দূরঅভিসন্ধিমূলক কাজে বেশি আনন্দ পায়। ব্যবসা সংক্রান্ত বুদ্ধি এদের প্রশংসনীয়। মৌলিক জ্ঞানের চেয়ে পাণ্ডিত্য বেশি। তর্কে পেরে ওঠা কঠিন।

মিথ্যা কথায় মেষ রাশির মত পটু। স্বভাব চঞ্চল বলে একাধিকবার প্রেমে পড়ে। কোনও প্রেমই দীর্ঘস্থায়ী রাখতে পারে না।

মিথুন রাশির জাতক জাতিকাদের কথার সঙ্গে কাজের সঙ্গতি প্রায়ই পাওয়া যায় না। এরা বিশ্বাস করে ঠকে। অন্যের কথায় প্রভাবিত হয়। এদের যেকোনও ভাবে পরিচিতি বেশি।

Bengali Horoscope Gemini

আজ দিনটা কেমন কাটবে : দিনটা বন্ধু ও আত্মীয়ের সান্নিধ্যে আনন্দের মধ্যেই কাটবে। শারীরিক অবনতির লক্ষ্মণ আছে। পড়ে গিয়ে আঘাত পেতে পারেন। অপ্রত্যাশিত কিছু অর্থ আসবে। গৃহে কোনও মাঙ্গলিক কর্মানুষ্ঠান সম্পাদিত হতে পারে। নিমন্ত্রণ রক্ষা করতে হতে পারে। ধর্মভাব বৃদ্ধি পাবে। বেকারদের নতুন যোগাযোগ সম্ভাবনা। তীর্থ কিংবা দেবালয় ভ্রমণ হবে। প্রেমিকার সাথে যোগাযোগ ও কোনও শুভ সংবাদ আশা করতে পারেন।

এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

কি করলে একটু ভালো থাকবেন : প্রতি শনিবার কোনও ভিখারীকে তৈরি করা খাবার যা মন চায় দেবেন সঙ্গে যা মন চায় দক্ষিণা। এমন খাবার দেবেন না যেটা তৈরি করে খেতে হবে। কাজটা করলে অনেকটা দুর্ভোগের হাত থেকে মুক্তি পাবেন।

সব কথা মিলবে, এমনটা ভাববার কোনও কারণ নেই। এখানে রাশির ওপর ভিত্তি করে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। এটাই বাস্তব সত্য বলে ধরে নিয়ে চলাটা কোনও কাজের কথা নয়, চলার কারণ আছে বলেও মনে হয় না।

Show More

4 Comments

  1. কিছু কিছু মিলেছিল তবে আরও অনেক develop হলে ভাল হতো । ধন্যবাদ জানাই আপনাকে এই পাতাটির জন্য ।

  2. Meleni bro. Ami kichu din sage purono chakri chere notun chakrite join Korechi oneke heigh salary te. Kintu apni bolchen bochorta kharap jabe?

Back to top button