Bengali Horoscope Gemini

মিথুন রাশির দিনটা কেমন কাটবে, ৩ এপ্রিল, ২০২০

আজ দিনটা কেমন কাটবে : আর্থিক বিষয়ে দুশ্চিন্তা দেখা দেবে। মানসিক শান্তির অন্তরায় হবে এমন কোনও ঘটনা  ঘটতে পারে। ঘনিষ্ঠ কারও জন্য দুশ্চিন্তা দেখা দেবে। কর্ম ও আয়ের ক্ষেত্র সবিশেষ প্রসারিত হবে না। বিবাদ ও ঝুট ঝামেলা যতটা সম্ভব এড়িয়ে চলুন। প্রেমপ্রীতির ক্ষেত্রে কথার দোষে অশান্তি সৃষ্টি হবে।

পড়ুন : মিথুন রাশির ২০২০ বছরটা কেমন কাটবে ও কি করলে ভালো থাকবেন – শিবশংকর ভারতী

কি করলে একটু ভালো থাকবেন : এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

একটা মহালক্ষ্মীর ফটো সংগ্রহ করে যে কোনও বৃহস্পতিবার থেকে পুজো শুরু করতে পারেন। পুজো বলতে প্রতিদিন স্নানের পর (খেয়ে বা না খেয়ে) দুটো ধূপকাঠি দিয়ে আরতি করে তিনবার স্পর্শ প্রণাম করবেন। একটু জল মিষ্টি দেবেন। কাজটা করতে পারলে সার্বিক অশেষ কল্যাণ হবে।

কি রঙের পোশাক পরবেন : হালকা আকাশি, হালকা সবুজ ও হালকা লাল পোশাক এই রাশির পক্ষে লাভদায়ক। সারাদিন, প্রতিদিন ব্যবহার করলে দিন কাটবে মানসিক স্বাচ্ছন্দ্যে। অধিকাংশ কাজে আসবে সাফল্য। স্বভাবসুলভ মনের অস্থিরতা কমবে। যতটা সম্ভব কালো, খয়েরি বা গাঢ় রঙের পোশাক ব্যবহার না করাই ভালো।

2 comments

  1. সুমিত দাস

    ঠাকুর ঘরের যে লক্ষ্মী ঠাকুরের ফটো আছে সেই ফটোতে পুজো করলেও হবে তো যদি একটু জানান খুব ভালো হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *