Horoscope

কর্কট রাশির দিনটা কেমন কাটবে, ৭ এপ্রিল, ২০২০

আজকের দিনটা কেমন কাটতে চলেছে

আজ দিনটা কেমন কাটবে : মানসিক দুশ্চিন্তার মধ্যেও দিনটা আনন্দবর্দ্ধক। অপ্রত্যাশিত যোগাযোগে কিছু অর্থ হাতে আসবে। তবে কল্পনাতীত ব্যয় বাড়বে।

কর্ম ও আয়ের ক্ষেত্র চলনসই। কোনও নতুন দ্রব্য কেনাকাটা। কোনও সুসংবাদ পাবেন। কারও সাথে কথা কাটাকাটি ও বচসার সৃষ্টি হবে। কারও অনুরোধ রক্ষা।

অন্যের গৃহে আতিথ্যগ্রহণ করতে হতে পারে। দৈহিক দিক থেকে আলসে ভাব দেখা দেবে। প্রেমিক প্রেমিকাদের অকারণ অভিমান মনোমালিন্যের সৃষ্টি করবে।

এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

কি করলে একটু ভালো থাকবেন : প্রতি শুক্রবার কোনও মহিলা ভিখারিকে যে কোনও একটা ফল আর যা মন চায় কিছু পয়সা দেবেন। চেষ্টা করবেন সারা বছরে একটা শুক্রবার যেন বাদ না যায়। কাজটা চলতে থাকলে কর্মজীবন, সংসার ও প্রতিষ্ঠা জীবনে চলার পথের বাধা অস্বস্তির হাত থেকে বহুলাংশে মুক্তি পাবেন।

কি রঙের পোশাক পরবেন : কালো, খয়েরি এবং যে কোনও গাঢ় রঙের পোশাক একেবারে বর্জন করলে ভালো হয়। অন্য কোনও হালকা রঙের পোশাক চলবে। সবচেয়ে ভালো হয় সাদা আর খুব হালকা হলুদ পরলে। মিষ্টি আকাশিও পরতে পারেন। এগুলি সব সাফল্য ও আনন্দের এই রাশির পক্ষে। বাড়ির রঙ এর যে কোনওটা করা যেতে পারে অসুবিধা না থাকলে।

পড়ুন : কর্কট রাশির ২০২০ বছরটা কেমন কাটবে ও কি করলে ভালো থাকবেন – শিবশংকর ভারতী

Tags
Show More

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button