Monday , February 17 2020
Bengali Horoscope Cancer

কর্কট রাশির দিনটা কেমন কাটবে, ১৭ ফেব্রুয়ারি, ২০২০

আজ দিনটা কেমন কাটবে : শরীর ও মনের উপর সামান্য চাপ পড়বে। কোনও প্রীতির সম্পর্কে বাধার সৃষ্টি হতে পারে। অর্থাগমের পথ প্রশস্ত হলেও কর্মক্ষেত্র উদ্বেগ সৃষ্টি করবে। গুরুজন স্থানীয়ের অপ্রীতিভাজন হবেন। কোনও যোগাযোগ অযথা বিলম্বিত হবে। প্রত্যাশিত অর্থাগমে বাধা। ঘনিষ্ঠ কারও সাথে বাদানুবাদে লিপ্ত হবেন। চিত্তচঞ্চলতা ও মানসিক অশান্তি বৃদ্ধি। পরিচিতের কারণে অর্থ ব্যয়। কারও অনুরোধ রক্ষা। কোনও গুণের জন্য প্রশংসা লাভ। নিকট ভ্রমণ যোগ। প্রেমিক প্রেমিকাদের মানসিক অশান্তি চরম পর্যায়ে যেতে পারে, তবে বিচ্ছেদ আসবে না।

পড়ুন : কর্কট রাশির ২০২০ বছরটা কেমন কাটবে ও কি করলে ভালো থাকবেন – শিবশংকর ভারতী

কি করলে একটু ভালো থাকবেন : এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

প্রতি শুক্রবার কোনও মহিলা ভিখারিকে যে কোনও একটা ফল আর যা মন চায় কিছু পয়সা দেবেন। চেষ্টা করবেন সারা বছরে একটা শুক্রবার যেন বাদ না যায়। কাজটা চলতে থাকলে কর্মজীবন, সংসার ও প্রতিষ্ঠা জীবনে চলার পথের বাধা অস্বস্তির হাত থেকে বহুলাংশে মুক্তি পাবেন।

কি রঙের পোশাক পরবেন : কালো, খয়েরি এবং যে কোনও গাঢ় রঙের পোশাক একেবারে বর্জন করলে ভালো হয়। অন্য কোনও হালকা রঙের পোশাক চলবে। সবচেয়ে ভালো হয় সাদা আর খুব হালকা হলুদ পরলে। মিষ্টি আকাশিও পরতে পারেন। এগুলি সব সাফল্য ও আনন্দের এই রাশির পক্ষে। বাড়ির রঙের যে কোনওটা করা যেতে পারে অসুবিধা না থাকলে।

2 comments

  1. Amar 6 619 84 Sal jonmo Sakal 9 45 a m Amar Rashi ki

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *