Horoscope

মেষ রাশির মঙ্গলবার দিনটা কেমন কাটবে, ১৮ জানুয়ারি, ২০২২

মেষ রাশির আজকের দিনটা কেমন কাটতে চলেছে, রাশিফল অনুযায়ী প্ল্যানিং করুন আজ কি কি করনীয় আর কি বর্জনীয়। দৈনিক রাশিফল ও রাশি অনুযায়ী প্রতিকার।

আত্মপোলব্ধি এক অদম্য শক্তিতে ভরপুর এ রাশি। মেষ রাশির অধিপতি সেনাপতি মঙ্গল। ক্ষাত্রশক্তি থেকে উদ্ভূত ক্ষমতা এই রাশিতে বর্তমান।

তাই পুরুষোচিত বীর ধর্মের বিকাশের ফলে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনযুদ্ধে পরাজিত হয়ে ফিরে আসার হীন প্রবৃত্তি নেই। তবে ক্ষেত্রবিশেষে নির্মম নিয়তির অমোঘ হাতছানিকেও অস্বীকার করতে পারে না।

মানুষের চরিত্রে তমো ও রজোগুণের প্রাবল্য বেশি, সত্ত্বগুণকে যতই আশ্রয় করুক না কেন। তাই মেষ রাশির মন যত উদার উন্নত হোক না কেন, এ প্রকাশ বাহ্যিক, একেবারে অন্তরের নয়, আন্তরিক নয়।

স্বার্থে এতটুকু আঘাত লাগলে স্বভাবে এরা ভয়ংকর হয়ে ওঠে। চট করে এরা ধরা পড়ে না, বেশ কিছুদিন মেলামেশা করলে কথাবার্তা আনন্দ উল্লাসের মধ্যে দিয়ে এই রাশির জাতক জাতিকাদের প্রকৃত চরিত্র ধরা পড়ে। তখন বুঝতে পেরে সরেও পড়ে পরিচিতের কাছ থেকে।

প্রথম অবস্থায় স্বাস্থ্যের প্রতি যত্নশীল। যৌবনে আনন্দে উল্লসিত মন পরবর্তী সময়ে নানান শুভাশুভ কাজের মধ্যে দিয়ে বরণ করে নেয় জীবন সংগ্রামের বলিষ্ঠ পথকে।

Bengali Horoscope Aries

আজ দিনটা কেমন কাটবে : আজকের দিনটা আপনার ধৈর্য ও অধ্যবসায় প্রত্যাশা করে। কর্মক্ষেত্রে নতুন সামান্য ঝঞ্ঝাট দেখা দিতে পারে। তবে নতুন যোগাযোগের পক্ষে অনুকূল দিনটা। সামান্য আয় বাড়লেও ব্যয় চাপ বৃদ্ধি পাবে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে হবে। শারীরিক দিক থেকে বিব্রত বোধ করবেন। কোনও আমন্ত্রণ রক্ষা ও শুভকর্মে অংশগ্রহণ করতে হবে। গৃহে অতিথির আগমন ও অযথা মনের উপর চাপ বাড়বে। পূর্ব সূত্রে অর্থ লাভ হবে। নিকট ভ্রমণ ও টুকটাক রক্তপাত যোগ। কেউ শত্রুতা ও কুৎসা রটাতে পারে।

এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

কি করলে একটু ভালো থাকবেন : কাঁচা লোহার একটা আংটি যে কোনও শনিবার রাহুর বীজ মন্ত্রে ১১বার শোধন করে বাঁ হাতের মধ্যমায় পড়বেন। যে কোনও নবগ্রহ মন্দিরেই শোধন করা যাবে। এই কাজ করলে সারা বছর অনেকটাই ভাল থাকবেন।

সব কথা মিলবে, এমনটা ভাববার কোনও কারণ নেই। এখানে রাশির ওপর ভিত্তি করে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। এটাই বাস্তব সত্য বলে ধরে নিয়ে চলাটা কোনও কাজের কথা নয়, চলার কারণ আছে বলেও মনে হয় না।

Show More

2 Comments

  1. I am from RAIGANJ, Uttar Dinajpur, well aquainted with the speech of Shib Shankar Bharati to whom I along with my family members examined my hand very long ago. I wish to contact him over phone or email or any other means. If possible, my message may please be conveyed to Mr. Bharati. Thanks

Back to top button