Horoscope

কুম্ভ রাশির মঙ্গলবার দিনটা কেমন কাটবে, ১৮ জানুয়ারি, ২০২২

কুম্ভ রাশির আজকের দিনটা কেমন কাটতে চলেছে, রাশিফল অনুযায়ী প্ল্যানিং করুন আজ কি কি করনীয় আর কি বর্জনীয়। দৈনিক রাশিফল ও রাশি অনুযায়ী প্রতিকার।

শনির আনন্দময় স্থান বলা হয়ে থাকে কুম্ভ রাশিকে। দম্ভ অহংকার পরশ্রীকাতরতা এই রাশির জাতক জাতিকাদের চরিত্র বিরুদ্ধ। এগুলির আবির্ভাব ঘটলেই বুঝতে হবে এদের জীবনপ্রবাহ এগিয়ে যাচ্ছে দুর্ভোগময় জীবনের পথে।

সাংসারিক সমস্ত দুঃখকে জয় করে যেমন পরমানন্দ লাভ করে, তেমনই অফুরন্ত আনন্দভাবে ভরপুর এই রাশি। বয়স বৃদ্ধির সঙ্গেই উত্তরোত্তর বৃদ্ধি পায় অধ্যাত্মচেতনা। সংগ্রামী জীবনের পূর্ণতা আসে মধ্য বয়েসের পর।

এরা ঈশ্বরভক্তিপরায়ণ হয়। যৌনজীবনে সংযমের প্রয়াসী। রাশির উপর অশুভ গ্রহের প্রভাব থাকলে সম্পূর্ণ বৈপরীত্য ঘটে এদের চরিত্রে।

যে কোনও নিম্নস্তরের কাজ করতে অন্তরে এতটুকুও হেলদোল নেই। গুছিয়ে সুন্দর মিথ্যা বলায় এদের যেন জুড়ি নেই।

Bengali Horoscope Aquarius

আজ দিনটা কেমন কাটবে : নিঃসন্দেহে কমবেশি আয় বৃদ্ধি পাবে তবে মানসিক দুশ্চিন্তা কমবে না। কর্মক্ষেত্রের পরিবেশ বাধা মুক্ত। অপ্রত্যাশিত কোনও সহযোগিতা কিংবা অর্থলাভ। কোনও ব্যাপারে উৎসাহিত হবেন। মানসিক চাপ থাকলেও দিনটা আনন্দের মধ্যে অতিবাহিত হবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে সাময়িক অশান্তি দেখা দিলেও পরে আন্তরিকতা বৃদ্ধি পাবে।

এখানে যে প্রতিকারগুলি রাশি অনুযায়ী করা হল তা শুধুমাত্র এক বছরের জন্য। প্রতিকারগুলি আমার মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় লোক-কল্যাণে সাধুদের বলা প্রতিকারগুলিই এখানে করা হল।

কি করলে একটু ভালো থাকবেন : প্রতি শনিবার সাদা বাতাসা ও সাদাফুলের মালা দিয়ে যে কোনও শনিমন্দিরে সারা দিনে যখন হোক পুজো দিলে অনেকটা দুর্ভোগের হাত থেকে মুক্তি পাবেন।

সব কথা মিলবে, এমনটা ভাববার কোনও কারণ নেই। এখানে রাশির ওপর ভিত্তি করে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। এটাই বাস্তব সত্য বলে ধরে নিয়ে চলাটা কোনও কাজের কথা নয়, চলার কারণ আছে বলেও মনে হয় না।

Show More

6 Comments

  1. এ মাসে আমার কি কোনো চাকরির যোগ আছে? আর্থিক দিক কেমন যাবে? কৃপা করে জানান।

  2. My only daughter whose date of birth is 16 the Feb.1991,time of birth 10.24 morning,place of birth Dhubri,Assam,I am not yet able to arrange her marriage wi suitable bride please suggest.

  3. আমার মা এর খুব শরীর খারাপ ব্রেন সার্জারি হয়েছে। আজ ১২দিন হলো কোনো জ্ঞান আসেনি! কি হবে বা আমি কি করবো বলতে পারেন । আমার জন্ম ৩০জুলাই ১৯৮৮,রাত ৯-১০ মর্ধে।

Back to top button