Horoscope

মিথুন রাশির ২০২২ বছরটা কেমন কাটবে ও কি করলে ভালো থাকবেন – শিবশংকর ভারতী

লেখক জ্যোতির্বিদ শিবশংকর ভারতীর কলমে মিথুন রাশির ২০২২ সালের রাশিফল - কেমন কাটবে ২০২২ সালের ১লা জানুয়ারি থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত তার আগাম ধারনা।

প্রথমেই বলি সারা ভারতবর্ষ ব্যাপী করোনা মহামারি এখন থেকে আরও দেড় বছর চলবে। এই আবহাওয়া কখনও কম কখনও একটু বেশি হবে। তারপর ধীরে ধীরে ভারতজুড়ে অনেকটা স্বস্তি আসবে। শনি রাহু ও মঙ্গলের অশুভ যোগাযোগের কারণে মাঝেমধ্যেই বিমান দুর্ঘটনা এবং রেল দুর্ঘটনায় বহু লোকের প্রাণহানির সম্ভাবনা আছে। সুতরাং এই ব্যাপারে সতর্কতা প্রয়োজন। ভূমিকম্পেও বেশকিছু মানুষের প্রাণহানির সম্ভাবনা আছে। এবছর ভারতের প্রথিতযশা শিল্পী সাহিত্যিক নেতা নেত্রীদের অনেকের জীবনাবসান সারা ভারতকে শোকস্তব্ধ করে দেবে। প্রবল বৃষ্টিপাত বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে পশ্চিমবঙ্গের মানুষ দিশেহারা হয়ে পড়বে। তাই আগে থেকেই সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। তবে পরিস্থিতি যাই হোক না কেন পশ্চিমবঙ্গে ফসলের উৎপাদন বাড়বে। রাজনৈতিক অশান্তি বাড়লেও পশ্চিমবঙ্গের উন্নতি প্রবাহ থেমে থাকবে না।

যে কোনও মানুষের ব্যক্তিগত জন্মকুন্ডলীর সার্বিক গ্রহাবস্থানের ওপর নির্ভর করে সুখদুঃখ বা হাসি কান্না। মানসিক শান্তি অশান্তি ইত্যাদি বিষয়গুলি শুধুমাত্র রাশিনির্ভর নয়, সামগ্রিকভাবে গ্রহাবস্থানভিত্তিক। ফলে, ফলের হেরফের হওয়াটা স্বাভাবিক।

এখানে রাশির ওপর ভিত্তি করে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। এটাই বাস্তব সত্য বলে ধরে নিয়ে চলাটা কোনও কাজের কথা নয়, চলার কারণও আছে বলে মনে হয় না।

মিথুন রাশির সারাটা বছর কাটবে কোনও না কোনও বিষয় নিয়ে মানসিক উদ্বেগ ও অশান্তির মধ্যে দিয়ে। ব্যবসায়ীদের ক্ষেত্রে অশান্তির মাত্রাটা বাড়বে। অধিকাংশ কাজেই বিঘ্নের সৃষ্টি হবে। কোনও কাজ শুরু করে মাঝপথে থেমে যেতে পারে। ব্যবসায়ীদের ব্যবসার অবস্থা ভালো যাবে না। মাঝেমধ্যে সামান্য নাড়াচাড়া দিলেও তেমন আশার আলো দেখা যাবে না। চাকরি প্রার্থীরা চাকরি লাভের ক্ষেত্রে হতাশ হতে পারেন। শিল্পী সাহিত্যিকরা কাজ করেও ন্যায্য অর্থলাভে বঞ্চিত হবেন। স্বাস্থ্য মাঝেমধ্যেই বিগড়াবে। পারিবারিক অশান্তি বছরের অধিকাংশ সময়ই লেগে থাকবে। ভ্রাতা ভগ্নীদের সঙ্গে প্রীতির সম্পর্কে বাধা জন্মাবে। পরিবারের কারও স্বাস্থ্যহানির যোগ রয়েছে। সন্তানদের স্বাস্থ্য মোটামুটি একপ্রকার। তবে তাদের আচরণ দুঃখদায়ক হতে পারে। শত্রুদ্বারা ক্ষতির ভয় নেই। তবে শত্রুতার সম্মুখীন হবেন। বিদ্যার্থীদের বিদ্যালাভ সন্তোষজনক হবেনা। পত্নীর স্বাস্থ্য প্রায়ই ভোগাবে। জাতকের স্বাস্থ্য আশানুরূপ ভালো যাবে না। কাছাকাছি বা দূরে কোথাও বেড়াতে যাবেন। দীক্ষা প্রার্থীদের দীক্ষালাভের সম্ভাবনা।

প্রেমিক প্রেমিকাদের মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকবে। ক্ষেত্র বিশেষে বিচ্ছেদের সম্ভাবনাও রয়েছে।

মিথুন লগ্নের জাতক জাতিকাদের অধিকাংশ কাজেই সফলতা আসবে না। কর্মক্ষেত্রে অশান্তি, মামলায় জড়িতদের অর্থনষ্ট, খরচা বৃদ্ধি এসবই চলতে থাকবে সারাটা বছর ধরে। স্বাস্থ্যের কারণে যথেষ্ট অর্থব্যয় হবে। যাদের দীর্ঘদিনের রোগ আছে, তাদের শারীরিক কষ্টটা বেড়ে যাবে। আত্মীয় ও বন্ধু বিচ্ছেদের সম্ভাবনা। ধর্মের প্রতি কোনও আকর্ষণই থাকবে না। মোটের ওপর ধর্ম বিমুখতা বেড়ে যাবে।

এখানে যে প্রতিকার করা হল তা শুধুমাত্র একবছরের জন্য পালন করতে হবে। প্রতি শনিবার কোনও ভিখারীকে তৈরি করা খাবার যা মন চায় দেবেন সঙ্গে যা মন চায় দক্ষিণা। এমন খাবার দেবেন না যেটা তৈরি করে খেতে হবে। কাজটা করলে অনেকটা দুর্ভোগের হাত থেকে মুক্তি পাবেন।

Show More

6 Comments

  1. আমার মিথুন রাশি বৃশ্চিক লগ্ন পুনর্বসু নক্ষত্র ডেট অফ বার্থ 16 ই জুন উনিশ শ অষ্টআশি আমার এই বছরটা কেমন যাবে যদি একটু বলে দেন

  2. আমার মিথুন রাশি , বৃশ্চিক লগ্ন। ছয় আদ্র নখ্যত্র । কৃ : চতুর্থীতিথী। 4/11/1993 birth date
    Time :7:30am
    আমার সর্দি কিছুতেই ভালো হছে না, বছরটি কেমন যাবে এবং সার্বিক উন্নতি লাভের উপায় যদি একটু বলে দেন।

  3. আমার মিথুন রাশি , বৃশ্চিক লগ্ন। ছয় আদ্র নখ্যত্র । কৃ : চতুর্থীতিথী। 4/11/1993 birth date
    Time :7:30am
    আমার সর্দি কিছুতেই ভালো হছে না, বছরটি কেমন যাবে এবং সার্বিক উন্নতি লাভের উপায় যদি একটু বলে দেন।

  4. Amar mithun rashi ar tula logno,5th December 1979,mrigosira nokhhotro,amar biyer bepare janaben, kobe hobe

Back to top button