Horoscope

কন্যা রাশির ১৪২৭ বাংলা বছরটা কেমন কাটবে – শিবশংকর ভারতী

১৪২৭ সালের ১ বৈশাখ থেকে চৈত্র সংক্রান্তি পর্যন্ত মোটামুটি বছরটা কেমন যাবে তার সম্ভাব্য ফলাফল লিখতে চেষ্টা করেছি।

ব্যক্তিগত রাশি অনুসারে ‘ফল’ কতটা মিলবে তা দিয়েই শুরু করা যাক। এখানে যে ফলাফল লেখা হল তা একেবারেই অনুমানভিত্তিক। বিষয়টা একটু খোলসা করে বলা যাক। রাশি এক হলেও নক্ষত্র ভেদে এক এক জাতক-জাতিকার মানসিক গঠন, চিন্তাভাবনা, চারিত্রিক বৈশিষ্ট্য, জীবনপ্রবাহ এক একরকম হয়ে থাকে; এর সঙ্গে থাকে জন্মকালীন রাশিচক্রে শুভাশুভ গ্রহের অবস্থান। রাশি এক হলেও নক্ষত্র ইত্যাদি ভেদে ফলাফলের তারতম্যটাই স্বাভাবিক। অত্যন্ত সূক্ষ্ম বিচার করে ফলাফল লেখা সম্ভব হয় না। প্রত্যেকটা রাশির কোনও একটা নক্ষত্রকে ধরে নিয়ে গড়ে একটা অনুমানভিত্তিক শুভাশুভ ফল লেখা হয়। ফলে কারও ফল মেলে দারুণভাবে, কারও কিছু কিছু, কারও বা একেবারেই নয়। যাইহোক, এখন দেখা যাক কন্যা রাশির বছরটা কেমন কাটবে।

কর্মজীবনে মনের স্বস্তির অভাব থাকবে। সারা বছর কমবেশি একটা বাধা অস্থিরতা প্রায়ই বড্ড বিব্রত করে রাখবে। বিশ্বাস করে ব্যবসায় অর্থ বিনিয়োগ করলে ক্ষতির ভয়টা থাকবে বেশি। পেশা বা চাকরিতে যারা আছেন তাদের সময়টা একেবারেই গতানুগতিক ধারায় চলবে।

ব্যবসায়ীদের অর্থাগমটা সুন্দরভাবে হবে না। মাঝে মাঝে বেশ ভালো আবার কখনও চলবে বেশ চাপের মধ্যে দিয়ে। মোটের উপর আর্থিক চাপ একটা থাকবে তবে কোনও ভাবে কোনও কাজটা আটকাবে না অর্থের জন্য।

স্বাস্থ্যের কারণে বেশ কিছু অর্থ ব্যয় হবে। মাঝে মধ্যেই স্বাস্থ্য বিব্রত করবে। হার্টের রুগীদের পক্ষে সময় কিন্তু উদ্বেগসূচক।

অপ্রত্যাশিতভাবে যথেষ্ট অর্থব্যয় বা নষ্ট হবে। এমন কোনও সংবাদ বা যোগাযোগ আসবে না যাতে আপনার আনন্দ বাড়ে। সংসার জীবন এ বছরটা কাটবে শান্তি ও অশান্তির মধ্যে দিয়ে। আত্মীয় ও বন্ধুরা তেমন উপকারে আসবে না। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেও পরে তা বাতিল হওয়ার সম্ভাবনা। পুরনো কোনও আত্মীয় কিংবা বন্ধুর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। উটকো ঝামেলায় অর্থ ও মনের শান্তি নষ্ট হবে। শত্রু দ্বারা ক্ষতির ভয় নেই।

দীক্ষিতদের সাধন ভজনে মন বসবে না। ব্যাপারটা ঘটবে একেবারে দায়সারা গোছের। অদীক্ষিতদের দীক্ষার তোড়জোড় করে শেষ মেষ না হওয়ার সম্ভাবনা। এ বছর বার কয়েক নিকট ভ্রমণ ও দেবালয় গমনের যোগ।

কোন ঝুঁকিপূর্ণ কাজ ও কাউকে আর্থিক সাহায্য দিয়ে উপকার করলে সে অর্থ ফেরত পাওয়া নিয়ে দুর্ভোগ হবে। সুতরাং না দেওয়াই ভালো।

বিদ্যার্থীদের পক্ষে সময়টা শুভ নয়। মন সংযোগের বড্ড অভাব হবে। যত্নের সঙ্গে শিক্ষা চালানো কর্তব্য। এ বছর আত্মীয় ও বন্ধুরা তেমন কাজে আসবে না। মাঝে মাঝে কাছাকাছি কোথাও না কোথাও বেড়াতে যাবেন। দূরপাল্লায় ভ্রমণে বাধা জন্মাবে। শত্রু দ্বারা ক্ষতির ভয় নেই।

Show More

2 Comments

  1. sastryji amar akhon somoy khub kharap cholchhe, chakri chole gachhe, kichhu unnoti samvob kina bolle upokrito hobo, amar janmo tarikh – 11/02/1974, 00:35 AM. M,R,Bangoor hospital.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button