Horoscope

তুলা রাশির ১৪২৭ বাংলা বছরটা কেমন কাটবে – শিবশংকর ভারতী

১৪২৭ সালের ১ বৈশাখ থেকে চৈত্র সংক্রান্তি পর্যন্ত মোটামুটি বছরটা কেমন যাবে তার সম্ভাব্য ফলাফল লিখতে চেষ্টা করেছি।

ব্যক্তিগত রাশি অনুসারে ‘ফল’ কতটা মিলবে তা দিয়েই শুরু করা যাক। এখানে যে ফলাফল লেখা হল তা একেবারেই অনুমানভিত্তিক। বিষয়টা একটু খোলসা করে বলা যাক। রাশি এক হলেও নক্ষত্র ভেদে এক এক জাতক-জাতিকার মানসিক গঠন, চিন্তাভাবনা, চারিত্রিক বৈশিষ্ট্য, জীবনপ্রবাহ এক একরকম হয়ে থাকে; এর সঙ্গে থাকে জন্মকালীন রাশিচক্রে শুভাশুভ গ্রহের অবস্থান। রাশি এক হলেও নক্ষত্র ইত্যাদি ভেদে ফলাফলের তারতম্যটাই স্বাভাবিক। অত্যন্ত সূক্ষ্ম বিচার করে ফলাফল লেখা সম্ভব হয় না। প্রত্যেকটা রাশির কোনও একটা নক্ষত্রকে ধরে নিয়ে গড়ে একটা অনুমানভিত্তিক শুভাশুভ ফল লেখা হয়। ফলে কারও ফল মেলে দারুণভাবে, কারও কিছু কিছু, কারও বা একেবারেই নয়। যাইহোক, এখন দেখা যাক তুলা রাশির বছরটা কেমন কাটবে।

কর্ম জীবনের উন্নতি ও শুভ কাজে বাধা থাকবে তবে তা সত্ত্বেও কমবেশি কিছু উন্নতি মূলক পরিবর্তন হবে বিশেষ করে পেশা বা ব্যবসায় যারা আছেন। খুব নয় তবে সামান্য ঝুঁকি নিয়ে কিছু অর্থ বিনিয়োগ করতে পারেন। চাকরিজীবীদের সময়টা কর্মক্ষেত্রের পক্ষে সুন্দর ও সুখকর নয়।

আর্থিক বিষয়ে চাপ একটা থাকবে তা সত্ত্বেও কমবেশি অর্থাগম হবে। এটা ব্যবসায়ীদের ক্ষেত্রে। পেশায় যারা আছেন তাদের অর্থাগম হবে সাধারণ নিয়মে। তবে এ বছরে নতুন যোগাযোগের অতিরিক্ত কিছু অর্থাগম হবে।

সাধারণ স্বাস্থ্য সারা বছর মাঝে মধ্যে বিব্রত করবে তবে বড় উদ্বেগসূচক কোনও রোগ ভোগের তেমন যোগ দেখা যায় না। মোটের উপর স্বাস্থ্য সচল থাকবে।

এ বছর সার্বিক চাপ বাধা আর অস্থিরতা প্রায়ই বড্ড বিব্রত করবে তবে এ সত্ত্বেও কোনও শুভ যোগাযোগে উৎসাহিত হবেন। পারিবারিক জীবনে হঠাৎ কোনও বড় সমস্যায় বেশ বিচলিত হতে পারেন এবং যথেষ্ট অর্থ নষ্ট বা ব্যয়ের সম্ভাবনা প্রবল। গৃহাদি নির্মাণে ক্রয় বিক্রয় কিংবা গৃহাদির সংক্রান্ত বিষয়ে কোনও সমস্যা বা ঝামেলায় বেশ বিব্রত হওয়ার যোগ।

বিবাহিত জীবনে মন ও মতের মিল তো এমনিতেই কম। এখন এই সমস্যা আরও খানিকটা বাড়বে। সম্ভাব্য ক্ষেত্রে তৃতীয় পুরুষ বা মহিলার আগমন সম্ভাবনা প্রবল। মোটের উপর বিবাহিতদের এ বছরটা সংসার জীবন কাটবে একটা না একটা নতুন তৈরি করা অশান্তির মধ্যে দিয়ে।

প্রেমপ্রীতির ক্ষেত্রে বেশিরভাগ ক্ষেত্রে পুরুষদের ক্ষেত্রে বিবাহিতা কিংবা বয়স্কা মহিলা, মহিলাদের ক্ষেত্রে বয়স্ক কিংবা বিবাহিত পুরুষের আগমন সম্ভাবনা প্রবল।

ধর্মভাব শুভ। হঠাৎ হঠাৎ ভ্রমণ হবে। অধিকাংশ ক্ষেত্রে দেবালয় ভ্রমণ। অদীক্ষিতদের অনেকের দীক্ষালাভের যোগ আসবে এবং অনেকের হবে।

প্রতিষ্ঠা জীবনে শত্রু বাড়বে তবে ক্ষতির ভয় নেই। এ বছর আত্মীয়রা তেমন উপকারে আসবে না। অনাত্মীয়দের সহায়তা লাভ হবে বহুবার, বিশেষ করে বয়স্কদের।

Show More

3 Comments

  1. Birth date 6.8.2000..tula rashi..Tula logno ..robibar jonmo..Ami kobe chakri pabo pls bolun..adeo government job hbe ki?pls bolun

    Amr name poulami ghosh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button